মায়া v/s আদর - Study

Study

Header ADS

মায়া v/s আদর


বিশ্বাস, ত্যাগ, আবেগ, ও সম্মান এই শব্দগুলো ভালবাসার সাথে জড়িত। মায়া v/s আদর কে নিয়ে এই গল্প লেখা শুরু হবে---------প্রতিদিন জীবলে ঘটে যাও মধুর সম্পর্ক এখানে শেয়ার করবো। আশা করি সবার ভালো লাগবে।

 আমি অফিস শেষ করে বাসায় যাচ্ছি ঐ সময় আন্টি (বাড়িওয়ালা যেখানে আমি ভাড়া থাকি) আদর ২ তারিখ থেকে পূজা শুরু হচ্ছে এর জন্য তোমার অফিস বন্ধ দিচ্ছে কয়দিন? আমি বললাম সব মিলিয়ে ৫ দিন পাচ্ছি। আন্টি বললো এই বন্ধের কয়েকদিন কি করবা? আমি বললাম তেমন কিছু করবো না। আন্টি বলবো চলো আমরা সবাই কুয়াকাটা ঘুরে আসি। অনেক ভালো লাগবে এবং মায়ার মন কিছুদিন যাবৎ খারাপ আমাকে কিছু বলছে না, ঘুরতে যাওয়াতে মায়ার মন ভালো হতে পারে । আমি মনে মনে ভাবছি মায়ার মন কেন খারাপ এটা আমি ভালো করেই জানি। 


আসলে বলা হয় নি-- মায়া হলো আমার সাবেক ছাত্রী বর্তমান আমার বস এবং বাড়িওয়ালার একমাত্র কন্যা। মায়া দেখাতে অনেক সুন্দরী, তার রূপে বর্ননা দেওয়ার মতো আমার ভাষা নেই। মায়া যখন ৯ম শ্রেনীতে সেই সময় থেকে আমি তাকা বাসায় পড়াশোনা করাতাম। আমি মায়াদের বাসায় ১০ বছর যাবৎ ভাড়া থাকছি। আজ মায়া পড়াশোনা শেষ করে আমার অফিসের বস। 

যাইহোক আন্টির সাথে কথা বলে শেষ করে বাসায় চলে আসি। বাসায় বসে আন্টির কথাগুলো ভাবছি তখন মায়া (আমার বস) কল করে তার বাসায় যেতে বললো আর বললো আদর ভাইয়া আজ আমাদের বাসায় রাতে ডিনার করবেন। আমি মনে মনে ভাবছি -- এখন আদর ভাইয়া, অফিসে এই আদরকে জারি আর অর্ডার করতে  মুখে বাদে না। এখন কত সুন্দর করে আদর ভাইয়া বলছে.......  


মায়ার মন খারাপের পিছনে কারন হলো কিছুদিন যাবৎ আমার অফিসে আমার সাথে নীলা নামে আমার একটি কলিগ জয়েন করছে। নীলাও দেখতে অনেক সুন্দরী ও নীলা আমার পাশের চেয়ারে বসে।  এতে মায়ার মনে কষ্ট জেন অনেক গুন বেড়ে যাচ্ছে। আসলে মেয়ে মানুষের বুক ফাটে মুখ ফুটে না। মায়া আমাকে অনেক ভালোবাসে কিন্তু বলতে পারে না। এর কারন হলো...............



Theme images by epicurean. Powered by Blogger.